“Suffa”(Study)

‘Tigard the Golden Age & Rise Truth ‘n Grace ♥ : Share u’r Idea’s

Be-Clouds
রাব্বানা লা তুয়াখিজনা ইন্নাসীনা আও আখতা'না- 'হে আমাদের মালিক, যদি আমরা কোথাও কিছু ভূলে গিয়ে থাকি কিমবা কোথাও যদি আমরা কোন ত্রুটি-বিচ্যুতি করে বসি - তুমি তার কোনটার জন্যই আমাদের পাকড়াও করো না। আমাদের তুমি শাস্তি দিও না। - আমীন।

Rabbana la tuakhijna innasina ao akhta’na- ‘O our Lord, if we have forgotten something somewhere or if we have made a mistake somewhere – do not hold us accountable for any of it. Don’t punish us. – Amen.

Rahmatullil Alamin

inSignia: স্বাক্ষরতা কি শিক্ষা? শুধুই কি লিখতে পড়তে সই করতে পারা? আর জ্ঞান ও প্রজ্ঞা! ♧ ই’লম(পরিপূর্ণ উপকারী জ্ঞান/বিদ্যা) হল আলোকিত এক শিক্ষক ও শিক্ষা যা মন+দৈহিক, আত্মিক+জৈবিক (কলব+নফস) সৌন্দর্যের শুদ্ধ সিদ্ধান্ত প্রকাশ পায়। ফুসফুস নির্গত বাতাসের শব্দ শৈলীতে ও অঙ্গপ্রত্যঙ্গের প্রদর্শনীতে। ডোপামিন ও জৈব-রাসায়নিক বিক্রিয়ায় ও পদার্থের মিথস্ক্রিয়ার সুন্দর আংকে। আত্মার মানবতা শেষ রাসুল এর শিক্ষা দীক্ষায় প্রতিবিম্বিত আলোর শিক্ষা। *একমাত্র মুক্তির সোপান। ° যুগে যুগে মানুষ বিভিন্ন ফন(টেকনোলজি) ও ব্যবহারিক শিক্ষা যেমন: বাতাস, পানি নিয়ন্ত্রণ অথবা কৃষির উদ্ভাবন, পুর ও যান্ত্রিক কৌশলের, কৃত্রিম বুদ্ধিমত্তা বা অটোমোশন, উর্ধাকাশে দৃষ্টি সীমার কিছু উপরে উঠে, আর না দেখা কিছু জেনে; যা পূর্বেই বর্তমান ছিল # পরিবেশ গঠনের হাতিয়ার হিসাবে আদি পিতা আদম ও আদি মাতা হাওয়ার বসতি আর বংশগতি রক্ষার প্রয়োজনে, @ মানব উন্নয়ন ছেড়ে বস্তুগত উৎকর্ষতার জৌলুসে উন্নতির চরমে উঠেছে ভেবে(প্ররোচিত বিশ্বাস) যে শোষন(অন্যায়) নির্যাতন(অবিচার), অবিশ্বাস এর প্রভূত্ব(তথাকথিত সভ্যতা) কায়েম করেছে; ইতিহাস যার সাক্ষ্যদাতা। মানব শিশুর অবমাননা, অবমূল্যায়নের সুচনা। ● সেই সময়ের দাবিতে সেই সব যুগে ক্রান্তিবীর, মুক্তিযোদ্ধা আদিপিতা আদম(আ) হতে ধারাবাহিক ভাবে কালের পরিক্রমায় সময়ের দাবীর প্রেক্ষিতে পরিনত ও পূর্ণতা প্রাপ্ত হয় আর নবী ও কিতাব আসার প্রয়োজনীয়তাটুকুও শেষ হয় মুহাম্মদ(দ) এর শরিয়তে। ■ প্রথম নবী আদম(আ), নুহ(আ), সুলাইমান(আ), ইবরাহিম(আ), মুসা(আ), ঈসা(আ) শেষ নবী মুহাম্মদ(স) পর্যন্ত এক লক্ষ চব্বিশ হাজার নবী ও রাসুল মনুষ্যত্বের নিমজ্জন এর ক্রান্তিলগ্নের ধারাবাহিকতায় সেই একই আলোর পথ দেখান। ☆ কুসংস্কার থেকে প্রগতির দিকে, অবিশ্বাস থেকে বিশ্বাসের দিকে, অজ্ঞানতা থেকে বিজ্ঞানের দিকে, অন্যায় থেকে ইনসাফের(মর্মিতা) দিকে, লাঞ্ছণা(দাসত্ব) থেকে মর্যাদায়, আত্মহারা থেকে পরিচয়ে – সাম্যতার বন্ধনে আমি মুসলিম (হেঁট মুন্ডু নই; চির উন্নত মম শীর), শোষন থেকে দানশীলতার দিকে, সর্বগ্রাসী সৃষ্টির গোলামীর শৃঙ্খলমুক্ত হয়ে স্বাধীনতা অর্জনে। 💚 সত্যিকারের স্বাধীনতা।

inSignia: What does Signia teach?  Can only read and write?  And knowledge and wisdom!  ♧ I’lam (perfect useful knowledge/vidya) is an enlightened teacher and teaching that reveals the pure determination of mind+physical, spiritual+biological (kalb+nafs) beauty.  Lung exhalation sounds in style and organ presentation.  Dopamine and biochemical reactions and beautiful numbers of substance interactions.  The humanity of the soul is the teaching of light reflected in the teachings of the last Prophet.  *The only way out.  ° Through the ages, humans have developed various forms of technology and practical learning, such as wind, water control or agricultural inventions, flood and mechanical engineering, artificial intelligence or automation, rising above the horizon, and knowing something unseen that was already present as a tool to shape the environment.  As the original father Adam and the original mother Eve, due to the need to protect the settlement and heredity, @ has left human development and reached the peak of improvement in the pursuit of material excellence, thinking(Fric faith) that exploitation (injustice), torture (injustice), the dominance of disbelief (the so-called civilization) has been established by; history as a witness.  Insults in demeaning, underestimating the human child.  ● According to the demand of that time, in those eras, the revolutionary, the freedom fighter the forefather Adam (A) was continuously transformed and fulfilled in view of the demand of the time and the necessity of the coming of the Prophets and the book also ended with the Sharia of Muhammad (D).  ■ First Prophet Adam (a), Nuh (a), Sulaiman (a), Ibrahim (a), Musa (a), Jesus (a) to the last Prophet Muhammad (s) one hundred and twenty four thousand prophets and messengers of the submergence of humanity.  Show that same light in continuity.  ☆ From superstition to progress, from disbelief to faith, from ignorance to science, from injustice to justice, from humiliation (slavery) to dignity, from loss of self to identity (in the bonds of equality I am a Muslim),  From exploitation to benevolence, to liberation from the shackles of slavery to totalitarian creation.  💚 True freedom.

% সুষম নিক্তির কম বা বেশী হলে তা বিক্রিয়া যা ই’লমি পরিভাষায় বিদায়া’ত। ইহা তার ধর্ম প্রকাশ করে না। ♧ আমরা জানি প্রত্যেক পদার্থের ধর্ম আছে। আছে তিন অবস্থা। যেমন আগুন – হিংসা, দ্বেষ, প্রভূত্ব। পানি – খাহেশাত(জৈবিক ক্ষুদা), লোভ-লালসা। বাতাস আহংকার ও ইগো। মাটি পরিবর্তনশীল। 💜 পদার্থ সংশ্লিষ্ট মানব দেহের(নফস) পবিত্রতার জন্য ও তার পার্শ্ব প্রতিক্রিয়ার খারবি থেকে বাঁচার পথই সুন্নাহ(প্রিভেনশন)। আর তার চিকিৎসা আত্মার রোগ ও তার প্রতিকার(কুরআন)। আদর্শ মনোবিজ্ঞান। ☆ রাসায়নিক ক্রিয়া, বৈদ্যুতিক বিচ্ছুরণ(ইমপালস) আর তরঙ্গের রনন, তন-মন-হৃদুয়-আত্মা-বুদ্ধির সমন্বিত প্রকাশ ত্রুটি: ‘সিজোফ্রেনিক সিনড্রোম’ + পজিটিভ বা হেলুজেনিক। – নেগেটিভ বা অসামাজিক(ইনট্রোভার্ট) স্বার্থপর। কগনিটিভ বা বুদ্ধির গন্ডিবদ্ধতা, ভূলে যাওয়ার প্রবনতা। এভাবেই কম বেশী করে ও তথ্য বিভ্রাট(করাপ্ট ফরম) করে বিভ্রান্ত করেছে স্বার্থসিদ্ধি ও প্রভূত্ব(সম্পদ ও ক্ষমতা কুক্ষিগত) করার জন্যে। মনুষত্ব ভ্রষ্টতার শিকার হয়েছে যুগে যুগে। 💙 ইসলাম(ফিরে আসা মান্যতায় বা শান্তিতে সমর্পণ) নবুয়াতের মাধ্যমে এজ ইট ইজ ভাবে সত্ত্ব ফিরে পেয়েছে। রিপেয়ার ও মেইনটেইন করছে। একমাত্র সভ্যতা বা রেনেসাঁ প্রগতিশীলতার চাবি। অজ্ঞতার অন্ধকার থেকে আলোর যাত্রা।

If the % is less than or more than the equilibrium value, it is a reaction which is called Bidaya’ in scientific terms.  It does not reveal his religion.  ♧ We know that every substance has religion.  There are three conditions.  Like fire – violence, malice, dominance.  Water – Khaheshat (biological appetite), greed.  Wind is pride and ego.  The soil is variable.  💜 Sunnah (Prevention) is the way to keep the human body (Nafs) clean and avoid its side effects.  And its treatment is the disease of the soul and its cure (Qur’an).  ideal psychology.  ☆ Chemical action, electrical dispersion (impulse) and wave propagation, Body-Mind-Heart-Spirit-Intelligence integrated expression defect: ‘Schizophrenic syndrome’ + positive or hallucinogenic.  – Negative or antisocial (introvert) selfish.  Cognitive impairment, forgetfulness.  In this way, they have misled by making more and less information (corrupt form) for self-interest and dominance (wealth and power).  Humanity has been subject to corruption throughout the ages.  💙 Islam (returning to obedience or surrendering to peace) has regained its existence through Prophethood as it is.  Repairing and maintaining.  Only civilization or renaissance is the key to progress.  A journey of light from the darkness of ignorance.

রেনেসাঁ:

♡ হৃদয়ে বিশ্বাসের প্রাসাদ গড়া ছাড়া সভ্যতার নির্মাণ ও তাকে রক্ষা করা যায় না। ইতিহাসের নীতির নক্সা। ♧ মধ্যম পন্থা সরল আর সহজ। স্বভাবধর্ম(ইসলাম) কুরআনিক বিধি-বিধান ও তার প্রতিফলন সুন্নাহ্। একমাত্র চিকিৎসার নির্দেশনা যা কিনা সর্বাবস্থায় সার্বজনীন। মাটির উপাদান দ্বারা তৈরী মানবজাতির আর আগুনের উপকরণ দ্বারা সৃষ্ট জিন জাতির জন্য প্রযোজ্য। বাকি সব সৃষ্টি তার নিজস্ব স্বভাবধর্মের(ইসলামের) আওতাধীন ও পরিচালিত। সেই অর্থে সব কিছুই মুসলমনের অন্তর্ভুক্ত। অরবিটার রুল তার নিদর্শন। @ সেই মানুষের ও জিনের বৈশিষ্ট্য; তার ইচ্ছাশক্তি আর অত্মার অকুতি(পবিত্রতা)। প্রদেয় শক্তির স্বেচ্ছাচারীতা মুক্ত, বুদ্ধি বিবেকের সুস্থ প্রতিযোগিতা, মনের চাওয়া আর আত্মার আকুতি(পবিত্রতার)। বিশ্বাস ও আস্থায় নিশ্চিন্ত। সব পরিবেশে সব পরিস্থিতিতে সুস্থ্যতায়(টিউনড)। কম্পাঙ্কের নিম্ন স্তর(উদারা) থেকে উচ্চ স্তরে(অতি তারা) নিয়ন্ত্রণাধীন ভাব-আবেগ (ভাইব্রেশন)। এড্রোনালিন নিঃসরন ডোপামিন এর প্রভাব, কিটত্বত্ত এবং জীব রাসায়নিক বৈরিতা হতে মুক্তির উপায়। সমন্বিত মানসিক আবস্থার (মুড/ফ্যাশন/স্টাইল) টানাপোড়েন যেমন: সুখ-দুখে, হাসি-কান্নায়, বিপদ-বিবাদে, দাবি অদায়ে-অমানতে, সুশাসন-ন্যায়বিচার প্রতিষ্ঠায়, বিষাদ-আনন্দের অতিসজ্জে, হিংসা-শত্রুতা-বিদ্বেষেও তাদের পদস্খলন হবে না। তারা পশু সুলভ আচরনের দাবি করবে না। নিজেদের ধ্বংস উন্মাদনা আর হতাশার পুঞ্জিভূত বাষ্পিয়ভবনে বাহিত রক্ত এবং অশ্রু কল্যান কামিতায় ব্যবহার করবে, পুড়াবে না। ❤️ যেমনটা শেষনবী ও তার দেয় শিক্ষার আলো, সাহাবীগনের এবং তাদের অনুসরণ কারীগন আমাদের নিদর্শন। আমাদের রাসুল (স) সকল মানবজাতির দুঃখ কষ্টকে নিজের মনে করতেন। তাই আহ্বান(দাওয়াত) সত্যের সুন্দর মঙ্গলের। প্রধান সুন্নাত; সকল নবীর। # নিশ্চয়ই মানুষ বিনয় দ্বারা মর্যাদা(জ্ঞান) রক্ষা করবে। * অবশ্যই নজ্জাশীলতা দ্বারা নিশ্চিত করবে তার পবিত্রতা, মুক্তি ও অনাদিকালের স্বাধীনতা। ° পরাজিত ও লাঞ্ছিত হবে অভিশপ্ত অশুভ শক্তি (শয়তান)। আল্লাহ্‌র প্রতিনিধি হিসাবে শ্রেষ্ঠ মানবজাতি, হেরে যেতে পারে!?

Renesas:

♡ Civilization cannot be built and preserved without building a palace of faith in the heart.  Outline of the principles of history.  ♧ The middle approach is simple and easy.  Nature (Islam) Quranic rules and its reflection Sunnah.  The only medical prescription that is universal in all cases.  Applies to mankind made of earthy material and Jinn race made of fire material.  All other creations are governed and guided by their own nature religion (Islam).  In that sense everything belongs to Muslims.  Orbiter rule is its sign.  @ characteristics of those people and genes;  His willpower and akuti (purity) of the soul.  Free from the arbitrariness of paid power, the healthy competition of intellect, the desire of the mind and the longing of the soul (of holiness).  Secure in faith and trust.  Tuned in all conditions in all environments.  Controlled emotions (vibrations) from low levels (moderate) to high levels (super star) of frequency.  Adrenaline release is an effect of dopamine, a means of escape from parasites and biochemical antagonisms.  They will not stumble in the tension of integrated mental states (mood/fashion/style) such as: happiness-sadness, laughter-crying, danger-dispute, non-payment of demands-disobedience, establishment of good governance-justice, exuberance of sadness-joy, violence-enmity-hatred.  They will not demand animal welfare.  In self-destructive frenzy and accumulated evaporation of despair, external blood and tears will be used for charity, not burned.  ❤️ As the last prophet and his light of education the Companions and those who follow them are our signs(lighthouse/star/idol/champ/real hustler).  Our Prophet (PBUH) considered the sufferings of all mankind as his own.  So call (invitation) to the beautiful goodness of truth.  The main sunnah of all the prophets.  # Verily people will protect dignity (knowledge) through modesty.  * Surely through modesty will ensure his purity, liberation and eternal freedom.  ° The cursed evil power (Satan) will be defeated and humiliated.  Can the best mankind lose as God’s representative!?

‘আমি তোমাদের কাছে এমন একটি কিতাব নাযিল করেছি, যাতে ‘তোমাদের কথা’ আছে, অথচ তোমরা চিন্তা-ভাবনা করো না।’ : কুরআন পাক। সুরা আল আম্বিয়া : আয়াত 10.

‘আমার’ কথা কি আছে?

খুঁজলে আবশ্যই পাবো আয়াতে কারিমায় ;

সুরা আল যারিয়াত : 17-19, হা-মীম সিজদাহ : 16, আল ফুরকান : 64, আল ইমরান : 134, আল হাশর : 9, আশ্-শুরা : 37-38, আস সাফফাত : 35-36, আয যুমার : 45, মদ্দাস্সির : 42-46,

“হ্যা এমন ধরনের কিছু লোকও আছে যারা নিজেদের গুনাহ স্বীকার করে। এরা ভালো মন্দ মিশিয়ে কাজ-কর্ম করে – কিছু ভালো, কিছু মন্দ। আশা করা যায় আল্লাহ তা’আলা এদের ক্ষমা করে দেবেন।” “আবশ্যই আল্লাহ তাআলা বড় দয়াল বড়ো ক্ষমাশীল।” : আত তাওবা আয়াত 12.

“আল্লাহর দয়া থেকে তারাই নিরাশ হয় যারা গোমরাহ ও পথভ্রষ্ঠ।” : আল হিজর আয়াত : 10.

☆ আমাদের কথা আরও আছে- আর্বতিত দায় আর দায়িত্ব-

আল হজ্জ : 110, সুরা আরাফ : 176, আল ইমরান : 110, সুরা বাকারা : 30, সুরা যারিয়াত : 56, সুরা বাকারা : 143 .

❤ সুন্নাত বা ফিতরাত (ন্যাচারাল ফেনোমিনা) –

আর রাদ : 15, বনি ইসরাঈল : 44, সুরা হিজর : 29, সুরা বাকারা : 30, মুমিনুন : 53, সুরা ইবরাহিম : 13-14, সুরা ক্বামার : 49, আল ফুরকান : 2, আন নিসা : 19, সুরা বাকারা : 216,

# উপায় উপকরণের ওপর কখনো ফলাফল নির্ভর করে, আবার কখনো করো না। উপকরণ কখনো কার্যকর হয়, আবার কখনো তা ব্যর্থ হয়ে যায়, আর উপায় উপকরণ সবকিছুই আল্লাহ পাকের হাতে।।

সুরা আল তালাক : 10, তাকওয়ীর : 29,

○ উপায় উপকরণ এর ব্যবহার সুন্নাত (যা আদেশ দেওয়া হয়েছে)। বিশ্বাস এর আস্থায়। দ্বিধা-দন্দ্ব ও অন্ধ বিশ্বাস থেকে দুরে(বেঁচে) থাকা।

সুরা বাকারা : 268, সুরা নমল : 62,

♧ এমন এক কিতাব যা, গুনি-জ্ঞানী, পাপী-তাপী, ছোট-বড়, ধনী-নির্ধন সবার কথাই বলে।

♡ সত্যিই অনুপম।।

□ মানুষের (সার্বিকভাবে) জন্মগত স্বভাব (সুন্নাহ যা ফিতরাত) ও তার মৌলিক প্রয়োজনের পরিপন্থী নয় বরং মঙ্গল জনক ও কল্যাণকর ফল বয়ে আনবে নিশ্চিত।

@ ইসলাম কখনো সৃষ্টি জগত ও তার বস্ত সম্ভার আবিষ্কারে বাধা দেয়নি।

% প্রতিনিধিত্ব করার দায়িত্বের সাথে সাথে সৎ যা সরল সোজা পথের দিশারী করেছে, তা পালন এবাদতের অন্তর্ভুক্ত (কয়েকটি শর্তাধীনে) । মনুষ্য সৃষ্টির উদ্দেশ্য ও বটে।

সুরা বাকারা : 30, সুরা যারিয়াত : 56, সুরা ইমরান : 110,

তোমরাই হলে সর্বোত্তম উম্মত, মানবজাতির কল্যানের জন্যেই তোমাদের উদ্ভব (উদগম বা বাহির) ঘটানো (করা) হয়েছে। তোমরা সৎকাজের নির্দেশ দান করবে ও অন্যায় কাজে বাধা দেবে এবং আল্লাহর প্রতি ঈমান আনবে। -সুরা আল ইমরান আয়াত 110 . □ তোমরা উদ্দেশ্য; আমরা (আমি) যারা আত্তীকরণ (আত্মস্থ) করে নিপুনতা অর্জন করেছেন। প্রাচীনের প্রাজ্ঞতা, অধিকতর আধুনিক দর্শন, বৈজ্ঞানিক জ্ঞান, প্রকৌশলের যন্ত্র বিদ্যা, তাঁর নিজের ও অন্যান্য সময়ের ইতিহাস, অর্থনীতির মূল শর্তাবলী, সামাজিক ও রাজনৈতিক জীবন ও চিন্তাভাবনা ও তার উপলব্ধি এবং চাহিদা অনুযায়ী তার সরবরাহকারী। আর লিন’ নাস এর ব্যাপকতা কেয়ামত পর্যন্ত আনেওয়ালা সমস্ত উম্মত বা শুননেওয়ালা, পাঠক ও প্রত্যাশীদের চাহিদার (সদইচ্ছা) পূরনার্থে নীতিগতভাবে সেগুলোকে জ্ঞাত করা (পৌঁছানো)। * শুধু খবর অর্জনকারী (সংগ্রহ) নয়, আমলকারীগন সমকালের ইতিহাসের চঞ্চল স্রোতের ভেতর বসবাস করেও, বাস্তবতা উপলব্ধি করে। ইতিহাসের গতিপ্রকৃতি ও নির্মাণকে এবং সেখান থেকে উদ্ভব টুকরো টুকরো ঘটনার মধ্য দিয়ে সভ্যতার আগামির ইতিহাসের দ্রষ্টা ও রক্ষাকারী থাকে। বিচ্যুত হয় না।

☆ দায়িত্ব পালনে অর্জিত অসাধারণ মেধা, মননের উন্নয়ন সৃজনশীল সত্তা আল্লাহ রাব্বুল ইজ্জত এর পরিচয় লাভের যোগ্য হয়। থাকে উপযোগী প্রকাশভঙ্গীর (প্রকাশনার) অধ্যাবশায়। – যা কিনা মানব ও সমাজ সেবার অতি আধুনিক রুপ। তাবলীগ। মানব সমাজের পুষ্টি সাধন ও সমর্থন। চক্ষু, কর্ন ও মুখ (উচ্চারণ)। পরীক্ষা উত্তরণ ও বিজয় কৌশল। দ্বিমূখী মন (বাইফোকাল মাইন্ড) – কাছেও নিবদ্ধ আর দূরেও প্রসারিত। সফলকাম। দুনিয়াতে এবং আখিরাতেও। অন্তরদৃষ্ট ও কালজয়ী। ♡ মানার যোগ্যতা সম্পন্ন হওয়া, ঈমানের পরিপূর্ণতা এবং সার্বজনীনতার সাথে দাওয়াতে ধারাবাহিকতা রক্ষার ভিত্তিতেই এ উম্মতকে শ্রেষ্ঠ উম্মত বলা হয়েছে। ♧ আদেশ (সৎ) নিষেধ (অন্যায়) ই শরিয়ত। নিশ্চয়ই; শরিয়ত হল মঙ্গল এবং কল্যাণ। শান্তি পূর্ণ। অনুসরণীয়। বুদ্ধিবৃত্তিক সৌন্দর্য। বিবেকের দাবীও বটে। ■ ধর্ম (স্থান, কাল, পাত্র ভেদে আদর্শ/নীতি/চেতনা বা বৈজ্ঞানিক সূত্র) নিয়ে ব্যাবসা তখনই হবে যখন ধর্মের কথাতো বলা হবে কিন্ত মান্য করা হবে না। তবে @ স্বার্থপর, হাইআরো ক্রেসি বা ভাড়া করা ভিড়(জন সমাবেশ) ও নির্বাচিত ঐক্যমতকে বলা যেতে পারে। ° মৃত্যুর শীতলতা পার্থিব সংসার ( সমুদ্রের) উলম্ফ (সীমা লঙ্ঘনকারী) আস্ফালনের সমাপ্তি টানবে। বাকী থাকবে আখিরাত। ❤️ হৃদয়ের ভালবাসা আর বন্ধন অটুট যতদিন থাকবে বিজয়ী থাকবে ততদিন। %

° বাস্তবে রুপায়িত ব্যাবস্থাকেই সহজে বিচার করতে পারে এবং তাকেই পেতে চাওয়া। যা দাবী ই’লম এর সাথে আমলী উযুদ (জিন্দেগী)। চলন-বলন, ধ্যান-ধারণা, আইন কানুন ও মূল্যবোধ সর্ব ব্যাপী উৎস থেকে গৃহীত হবে। * কুসংস্কার / আচার আচরণ / রীতি ও কুপ্রথা / আইন কানুন / নীতি থেকে পুনরুদ্ধার।-

● আখ্যায়নে আত্নপ্রসাদ? আস্তিত্ব দৃশ্যমান জগত থেকে বিলুপ্ত!

■ মানুষের সৃষ্টিশক্তি ও বস্তুগত সুবিধার উপকরণ, নির্মাণ কৌশল মানবিকতার [মনুষ্যত্ব] দাবিয়ে আনেক উপরে চলে গেছে।

♡ আগামীর সংগ্রাম ফিরে আসার সংগ্রাম।

মুক্তি ও স্বাধীনতার।

insideout

“I have sent down to you a Book which contains your words, but you do not ponder.” : Holy Quran. Surah Al-Ambiya: Verse 10.

What about ‘me’?

If you search, you will find in the verse Karima ;

Surah Al-Jariyat: 17-19, Ha-Meem Sijdah: 16, Al-Furqan: 64, Al-Imran: 134, Al-Hashr: 9, Ash-Shura: 37-38, As-Saffat: 35-36, Az-Zumar: 45, Maddassir: 42-46,

“Yes, there are some people who confess their sins. They do good deeds by mixing good and evil – some good, some bad. Hopefully Allah will forgive them.” “Surely Allah is Most Merciful, Most Forgiving.” : At-Tawba verse 12.

“Those who go astray and go astray from the mercy of Allah.” : Al-Hijr verse: 10.

☆ We have more to say – the obligatory duty and responsibility –

Al-Hajj: 110, Surah Araf: 176, Al-Imran: 110, Surah Al-Baqarah: 30, Surah Jariyat: 56, Surah Al-Baqarah: 143.

❤ Sunnat or Fitrat (Natural Phenomena) –

Ar Rad: 15, Bani Israil: 44, Sura Hijr: 29, Sura Baqara: 30, Muminun: 53, Sura Ibrahim: 13-14, Sura Qamar: 49, Al Furqan: 2, An-Nisa: 19, Surah Al-Baqarah: 216,

# The way the result depends on the material, never do it again. Sometimes the material is effective, sometimes it fails, and the means are all in the hands of Allah.

Surah Al-Talaq: 10, Taqweer: 29,

The use of that means is Sunnah (which is commanded). In the confidence of faith. Stay away from dilemmas and blind faith. Surah Al-Baqarah: 268, Surah Namal: 62,

♧ A book which speaks of the wise, the sinful, the small, the big, the rich and the poor.

♡Really unique ..

□ Man’s (overall) innate nature (Sunnah which is Fitrat) and not contrary to his basic needs but is sure to bring good and beneficial fruits.

@ Islam has never prevented the discovery of the universe and its material resources. In addition to the obligation to represent

%, honesty that leads to the straight path is included in worship (subject to certain conditions). That is the purpose of human creation.

Surah Al-Baqarah: 30, Surah Jariyat: 56, Surah Imran: 110

If you are the best Ummah, you have been brought forth for the welfare of mankind. You enjoin good deeds and forbid wrongdoing and believe in Allah. – Surah Al Imran verse 110. □ You are intended; We (I) who have attained mastery by assimilation ( with Soul). The wisdom of the ancients, the more modern philosophy, the scientific knowledge, the mechanics of engineering, the history of his own and other times, the basic terms of economics, social and political life and thought and his purveyors according to his perceptions and needs. And to convey (reach) them in principle in order to meet the needs (good will) of all Ummat or listeners, readers and aspirants, bringing the extent of the lin’ nas until the Day of Resurrection. * Not only news-gatherers (collectors), but doers, while living in the turbulent currents of contemporary history, realize the reality. The movement and construction of history and the events that emerge from it are the seers and protectors of the future history of civilizations. does not deviate.

☆ Extraordinary talent acquired in the performance of duties, development of mind deserves the recognition of Allah Rabbul Izzat, the creative being. There are useful modes of expression (publication). – Which is the most modern form of human and social service. tabligh Nurturing and supporting human society. Eyes, ears and mouth (pronunciation). Exam Passing and Winning Strategies. Bifocal Mind – Focuses near and extends far. success In this world and in the hereafter. Insightful and timeless. ♡ This ummah has been called the best ummah based on the completion of the qualification of obedience, perfection of faith and continuity in da’wah with universality. ♧ Order (honest) Prohibition (unjust) e Shariat. Surely; Shariah is goodness and welfare. full of peace to follow Intellectual beauty. It is also a demand of conscience. ■ Dealing with religion (ideology/principle/consciousness or scientific formula depending on place, time, container) will only happen when religion is talked about but not obeyed. But @selfish, hierocracy or hired crowd (public assembly) and elected consensus can be called. ° The coolness of death will put an end to the ulmph (boundary transgressor) swelling of the earthly world (ocean). The rest will be hereafter. ❤️ As long as the love and bonds of the heart are unbreakable, there will be winners. %

□Amli Ujud (Zindegi) with the claim Ilam. Morals, ideas, laws and values ​​will be taken from all sources.

* Recovery from superstition / conduct / customs and evil practices / laws / principles.-

°Self-satisfaction in the description? Existence is extinct from the visible world!

■ Material of human creativity and material benefits, construction techniques have gone far beyond the pressure of humanity.

Tomorrow’s struggle is the struggle to come back. Liberation and freedom.

¤ জীবন যাত্রার উৎসমূলের দিকে লক্ষ করলে কী প্রতিভাত হয়?

জীবন জীবিকার বাজি খেলা !     

বস্তু জাত উন্নয়নের দাসত্ব?

What is revealed when you look at the source of life’s journey?

Life is a bet game!

Slavery to the development of material species?

● বিপর্যয়ের মূল কারণ হচ্ছে সামঞ্জস্য শীল এই প্রাকৃতিক নিয়মনীতির বিরুদ্ধাচারণ করা।

• The root cause of the catastrophe is to contradict this natural law of harmony.

□ ”Awali” (ফিরে এসো আপন সত্তায় / অরিজিন)

○ আমরা জানি। □ স্বাভাবিক অবস্থা(ফিতরাত) । বাহিরের যে কোন অনুপ্রবেশ কারী ( অপকৃষ্টি বা অপসংস্কৃতির, রেসিস্ট) যারা শত্রু (ফরেন বডি) হিসাবেই সাবস্ত হয়। তখন প্রতিরক্ষা ব্যাবস্থা সচল হয়। তারাই যুদ্ধাবস্তার জন্য দায়ি।

■ সেইসব দৃশ্যমান বা অদৃশ্য শক্তিকে (শয়তান/অপশক্তি) রুখে দেওয়ার দিতে হয়। সেইজন্য শত্রু পক্ষের প্রকৃতি অনুপাতে তার ক্ষতি করার ক্ষমতা, নিজের দূর্বলতা যাচাই করে প্রতিরোধ গড়ে তোলে। যুদ্ধ অবস্যম্ভাবী। উত্তপ্ত হয়।

❤️ দুই দিন পর্যবেক্ষণের পর নিয়মিত বাহিনীর সক্ষমতা সামনে এসে যায়। মবিলাইজেশনের(সঠিিক দিশা/পথ) দূর্বল দিক বিবেচনার জন্য উপসর্গ পরীক্ষা(প্যাথলজি) করে রিপোর্ট বিশ্লেষণ করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের নির্দেশনায়। তারপর ডাক্তারগন (আলেম) ডাইগনাইসিস(রোগীর ব্যাক্তিগত আবস্থা বা ব্লুবুক দেখে) করে পেসক্রাইব(ফতোয়া) দান করেন। আর সেই মোতাবেক রি-ইনফোর্সমেন্ট বা চিকিৎসার পদ্ধতি প্রস্তুত করে যুদ্ধ পরিচালনা করা হয়। ♧ যুদ্ধে মরে গেলেও হেরে যাওয়া যাবে না। মৃত দেহাবশেষ ফোঁড়া ফুসকুড়ি রুপে দৃশ্যমান হবে।

°ا সুস্থতা আল্লাহ পাকের দেওয়া বিশেষ নিয়ামত। ‘প্রিভেনশন ইজ বেটার দেন কিওর’। # প্রিভেনশন হল সুন্নাত (ক্যাটালগ/ব্রোশিয়ার/ সিস্টেম/সিলেবাস/প্রশিক্ষণ ইত্যাদি) আর কিওর হল পবিত্রতা(কুরআনের নির্দেশনা)।

☆ا ভয় জয় করার একই উপায়, এক আল্লাহ্‌র ভয়। ‘ভয় নয় সচেতনতায় জয়’। আর সচেতনতা হল দ্বীনের ই’লম(স্বভাবিকতা)। 💚

♡ পুরো প্রক্রিয়ার নামই জিহাদ(বিরুদ্ধাচারণ সকল মিথ্যা ও অবিচারের)।

@ অটো ইমিউন ডিজিজ : নিজের কোষ বা প্রত্যঙ্গ চিনতে না পারার কারণে শত্রুভাবাপন্নতা তৈরী হয়ে ধ্বংসোম্মুখ হয়ে উঠা। নিজের প্রতিরক্ষা ব্যাবস্থারই ঘাতক রুপ। সশস্ত্র বাহিনী আমাদের বিরুদ্ধেই ব্যবহার হবে। আমাদেরই হাতের কামাই নয়? আত্নঘাতি! যা কিছু মানুষকে উপকার পৌঁছনোর জন্য তা কেন ক্ষতিকারক হয়ে ওঠে! এন্টাগনাস্টিক হয়ে তাকে প্রান্তিকতায় নিয়ে যায়। কম বা বেশী করে যা ভারসাম্যহীন করে দেয়।

○ মলিকিউলার মিমিকীউল। সংশোধনের জন্য প্রযোজ্য সেট প্রোগ্রাম। নাকি সাইকোমেট্রিক টুল ইনার স্ট্যাটাস বা এস্টেটমেন্ট অফ মাইন্ড (উদ্যোক্তা) তৈরী করে। নিউট্রাস নিউটিকালস ইন্ডাস্ট্রির জন্য? ইনফরমেশন টেকনোলজি ফর/মানে কন্ট্রোল বাই সেন্ট্রালাইজ ডেটা। যেমন, জয় বাংলা বা রক্ত চক্ষু(সিনড্রোম) হচ্ছে ভাইরাল ইনফেকশন। ডাক্তার বাবুরা বলেন, রড সেল আর কো’ন সেল ডেভেলপড করে চোখ এবং মনের কারেকশন প্রয়োজন। ’13 জিন’ দায়ী ভেবে আত্নপ্রসাদ লাভ করা¿

° ন্যানো টেকনোলজি – সিনারজিটিক অথবা এন্টাগনাস্টিক।

■ উপসর্গ: ইমিউন সিস্টেম ডিজঅর্ডার – ডায়াবেটিক(হাইপার হাই লো প্রেসার), কিডনি (ফিল্টার ফেইলিয়র), লিভার (উদর দ্বিতীয় মস্তিষ্ক, সব রোগের সুতিকাগার), মাথাব্যাথা, হরমোনিক(থাইরয়েড), বাত বেদনা(অবসাদ/ফ্যাটিগ), লোভ স্নেহ – কোলেস্টেরল।

💚 চিকিৎসা : শরিয়ত = রাইট ডোজ বিটুইন নিউট্রাস এন্ড পয়জন । সুন্নাহ = রিসেপ্টর কন্ট্রোল। হালাল হারাম = ফুড হ্যাবিট আর লাইফ স্টাইল। মাসআলা মাসায়েল বা মাযহাব = পারসোনালাইজ নিউট্রিশন।

☆ % অব হায়ারোক্রেসি! মানুষ কি তব মাথার গননার অংক তন্ত্র (গননাঙ্ক) ¡ মন কি অর্থনীতির সূচক এর উঠা নামা। উন্নয়নের ঋণে ঋদ্ধ।

□ “Awali” (Return to your Self / Origin)

○ We know. □ Normal condition (Fitrat). Any outside intruder (subculture, racist) who is known as the enemy (foreign body). Then the defense system is activated. They are responsible for the war.

■ Those visible or invisible forces (Satan/evil forces) must be allowed to resist. Therefore, the nature of the enemy side is proportional to its ability to harm, to test its own weakness and develop resistance. War is inevitable. Is heated.

❤️ After two days of observation, the capabilities of the regular forces came to the fore. To consider the weakness of mobilization(rightpath/direction), symptom examination (pathology) and report analysis is done under the guidance of specialist doctor. Then the doctors (Alem) make the diagnosis (by looking at the patient’s personal condition or blue book) and give the passcribe (fatwa). And accordingly the re-enforcement or treatment method is prepared and the war is conducted. Even if you die in battle, you cannot lose. Dead bodies will be visible in the form of boils.

°ا Health is a special blessing given by Allah. ‘Prevention is better than cure’. # Prevention is Sunnah (Catalogue/Brochure/System/Syllabus/Training etc.) and Cure is Purity (Qur’anic instructions).

☆ا The only way to overcome fear is the fear of God. ‘Winning in awareness not fear’. And awareness is the ilm (naturalness) of religion. 💚

♡ Full process mane jihad(against all odds-lie & injustice).

@ Auto Immune Diseases: Failure to recognize one’s own cells or organs leads to hostility and destruction. Self defense is the killer form. Our army used against us. it not our own earnings? Suicide! Why does something that is beneficial to people become harmful! Being antagonistic leads him to marginalization. Do more or less which causes imbalance.

○ Molecular mimicry. Applicable set program for correction. Or psychometric tools create inner status or statement of mind (entrepreneur). Nutras for the nautical industry? Information technology for/means control by centralizing data. For example, Jai Bangla or bloodshot eyes(syndrome) are viral infections. Dr. Babu said, eye and mind correction is required by developing rod cells and cone cells. Gaining complacency by holding ’13 genes’ responsible¿

° Nanotechnology – synergistic or antagonistic.

■ Symptoms: Immune System Disorders – Diabetic (Hyper High Low Pressure), Kidney (Filter Failure), Liver (Abdominal Second Brain, Repository of All Diseases), Headache, Hormonal (Thyroid), Arthritis (Despair/Fatigue), Lust Affection – Cholesterol.

💚 Treatment: Shariah = Right dose between nutrients and poison. Sunnah = receptor control. Halal Haram = Food Habit and Life Style. Masala Masael or Madhab = Personalize Nutrition.

☆ % of hierocracy! Is man a numerical system of counting the mind? Is the mind an index of the economy? Development debt.

Leave a Reply

Your email address will not be published.